Image Not Found!
ঢাকা   মঙ্গলবার ০৬ জুন ২০২৩ | ২৩ জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  শেরপুরে ভাষা সৈনিক আব্দুর রশীদ এর ৯ম মৃত্যুবার্ষিকী আজ (95)        নালিতাবাড়ীর পাহাড়বাসী হাতির আক্রমণ থেকে বাঁচতে চায় (95)        নালিতাবাড়ী শিক্ষক সমিতি'র নির্বাচন || সভাপতি সুরুজ্জামান সম্পাদক মশিউর (95)        ঝিনাইগাতীতে মাদক বিরোধী র‍্যালী ও পথসভা অনুষ্ঠিত (95)        ঝিনাইগাতীতে মাদকসেবীকে ৪৫ দিনের কারাদন্ড ও অর্থদণ্ড (95)        বাজিতখিলা ইউনিয়ন পরিষদ উন্নয়ন তহবিল প্রকল্প বাস্তবায়নে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে ২ ব‍্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম‍্যমাণ আদালত (95)        ২৫ ড্রিমার নিয়ে নালিতাবাড়ীতে স্বপ্নসারথী দলের শুভযাত্রা (95)        নালিতাবাড়ীতে আপন চাচার বিরুদ্ধে স্ত্রী ধর্ষণচেষ্টার বিচার চাইলেন ভাতিজা (95)        নকলায় নিরাপদ মাতৃত্ব দিবস পালিত (95)      

ইতালীর কমিউনিটি ও মিডিয়া ব্যক্তিত্ব জয়নাল হাজারী রোমে পৌঁছানঃ স্টেশন উষ্ণ অভ্যর্থনা

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ ইতালীর বিশিষ্ট ব্যবসায়ী, সামাজিক, রাজনৈতিক ও মিডিয়া ব্যক্তিত্ব এবং প্রবাস কন্ঠ পত্রিকার চেয়ারম্যান, ইতালী আওয়ামীলীগ নেতা বাংলাদেশে এসোসিয়েশন নাপোলী নির্বাচিত সভাপতি জয়নাল আবেদীন হাজারী ব্যাক্তিগত কাজে সংক্ষিপ্ত সফরে রাজধানী রোমে এসে পৌছান ১৮ই এপ্রিল রবিবার বিকাল ৪ ঘটিকায়।

রোমের ট্রেন স্টেশন টারমিনিতে এসে পৌছালে তাকে ফুল দিয়ে উষ্ণ অভ্যর্থনা জানান জালালাবাদ এসোসিয়েশন ইতালী সভাপতি অলি উদ্দিন শামীম, প্রচার সম্পাদক মিনহাজ হোসেন, বৃহত্তর সিলেট যুব সংঘ ইতালী সভাপতি আরমান উদ্দিন স্বপন সহআরো অনেকেই।

জানা গেছে জয়নাল হাজারী কয়েকদিন রোমে অবস্থান করবেন। পাশাপাশি রোমের বাংলা কমিউনিটির বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে ধাপে ধাপে সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন।

তার রোমে আগমনে স্বাগতম জানিয়ে জালালাবাদ এসোসিয়েশন ইতালী সভাপতি অলি উদ্দিন শামীম বলেন "আমাদের সকলের সু পরিচিত ও সামাজ প্রিয় একজন মানুষ জায়নাল হাজারী রোমে আসায় আমরা অত্যন্ত আনন্দিত। আমরা উনার সু-স্বাস্থ্য কামনা করি এবং তিনি সামাজিক সকল কর্মকান্ডে যেভাবে কাজ করে যাচ্ছেন বিগত দিনের ন্যায় আরোও কাজ করে অসহায় মানুষের পাশে থাকবেন সেই প্রত্যাশা কামনা করছি।

জয়নাল আবেদীন হাজারী তার সংক্ষিপ্ত সাক্ষাতে বলেন "আমি দেশে ও বিদেশে আবস্থান রত সকল বাংলাদেশীদের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করছি।" পাশাপাশি তিনি সকল ভেদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধ ভাবে দেশ ও সমাজের জন্য কাজ করার জন্য আহ্বান জানান। জয়নাল আবেদীন হাজারী জালালাবাদ এসোসিয়েশন ইতালী সভাপতি অলি উদ্দিন শামীম এর আমন্ত্রণে আজ তার নিজ বাসভবনে সংগঠনের নেতৃবৃন্দের নিয়ে একসাথে ইফতারে মিলিত হন।

পরিশেষে তাকে উষ্ণ অভ্যর্থনা জানানোর জন্য জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!