Image Not Found!
ঢাকা   ২৯ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে  বন্যার্তদের মাঝে রেডক্রিসেন্টের  ত্রান বিতরন  (95)        নালিতাবাড়ীতে সঞ্জয় সূত্রধর ও লোকনাথ চন্দ্র শীল মাদক সহ গ্রেফতার (95)        শেরপুর পৌরসভার ৮১ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা (95)        পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর ১৬ দিন পর লাশ উদ্ধার (95)        শেরপুরের শ্রীবরদীতে ৬  জনকে কুপিয়ে জখম,মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু (95)        নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান (95)        ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি   (95)        বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সভাপতি শামীম, সম্পাদক ক্লার্ক (4)      

ইতালীর কমিউনিটি ও মিডিয়া ব্যক্তিত্ব জয়নাল হাজারী রোমে পৌঁছানঃ স্টেশন উষ্ণ অভ্যর্থনা

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ ইতালীর বিশিষ্ট ব্যবসায়ী, সামাজিক, রাজনৈতিক ও মিডিয়া ব্যক্তিত্ব এবং প্রবাস কন্ঠ পত্রিকার চেয়ারম্যান, ইতালী আওয়ামীলীগ নেতা বাংলাদেশে এসোসিয়েশন নাপোলী নির্বাচিত সভাপতি জয়নাল আবেদীন হাজারী ব্যাক্তিগত কাজে সংক্ষিপ্ত সফরে রাজধানী রোমে এসে পৌছান ১৮ই এপ্রিল রবিবার বিকাল ৪ ঘটিকায়।

রোমের ট্রেন স্টেশন টারমিনিতে এসে পৌছালে তাকে ফুল দিয়ে উষ্ণ অভ্যর্থনা জানান জালালাবাদ এসোসিয়েশন ইতালী সভাপতি অলি উদ্দিন শামীম, প্রচার সম্পাদক মিনহাজ হোসেন, বৃহত্তর সিলেট যুব সংঘ ইতালী সভাপতি আরমান উদ্দিন স্বপন সহআরো অনেকেই।

জানা গেছে জয়নাল হাজারী কয়েকদিন রোমে অবস্থান করবেন। পাশাপাশি রোমের বাংলা কমিউনিটির বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে ধাপে ধাপে সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন।

তার রোমে আগমনে স্বাগতম জানিয়ে জালালাবাদ এসোসিয়েশন ইতালী সভাপতি অলি উদ্দিন শামীম বলেন "আমাদের সকলের সু পরিচিত ও সামাজ প্রিয় একজন মানুষ জায়নাল হাজারী রোমে আসায় আমরা অত্যন্ত আনন্দিত। আমরা উনার সু-স্বাস্থ্য কামনা করি এবং তিনি সামাজিক সকল কর্মকান্ডে যেভাবে কাজ করে যাচ্ছেন বিগত দিনের ন্যায় আরোও কাজ করে অসহায় মানুষের পাশে থাকবেন সেই প্রত্যাশা কামনা করছি।

জয়নাল আবেদীন হাজারী তার সংক্ষিপ্ত সাক্ষাতে বলেন "আমি দেশে ও বিদেশে আবস্থান রত সকল বাংলাদেশীদের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করছি।" পাশাপাশি তিনি সকল ভেদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধ ভাবে দেশ ও সমাজের জন্য কাজ করার জন্য আহ্বান জানান। জয়নাল আবেদীন হাজারী জালালাবাদ এসোসিয়েশন ইতালী সভাপতি অলি উদ্দিন শামীম এর আমন্ত্রণে আজ তার নিজ বাসভবনে সংগঠনের নেতৃবৃন্দের নিয়ে একসাথে ইফতারে মিলিত হন।

পরিশেষে তাকে উষ্ণ অভ্যর্থনা জানানোর জন্য জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!