Image Not Found!
ঢাকা   শুক্রবার ০৯ জুন ২০২৩ | ২৬ জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে অবৈধ ভাবে বালু উত্তোলনে দায়ে ৫০ হাজার টাকা অর্থদণ্ড! (95)        নালিতাবাড়ীতে বৃষ্টির জন্য ইসতিস্কার নামাজ আদায় (95)        লোডশেডিং ও বিদ্যুৎ খাতে দুর্নীতির প্রতিবাদে শেরপুরে বিএনপির স্মারকলিপি প্রদান (95)        শেরপুরে ভাষা সৈনিক আব্দুর রশীদ এর ৯ম মৃত্যুবার্ষিকী আজ (95)        নালিতাবাড়ীর পাহাড়বাসী হাতির আক্রমণ থেকে বাঁচতে চায় (95)        নালিতাবাড়ী শিক্ষক সমিতি'র নির্বাচন || সভাপতি সুরুজ্জামান সম্পাদক মশিউর (95)        ঝিনাইগাতীতে মাদক বিরোধী র‍্যালী ও পথসভা অনুষ্ঠিত (95)        ঝিনাইগাতীতে মাদকসেবীকে ৪৫ দিনের কারাদন্ড ও অর্থদণ্ড (95)        বাজিতখিলা ইউনিয়ন পরিষদ উন্নয়ন তহবিল প্রকল্প বাস্তবায়নে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে ২ ব‍্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম‍্যমাণ আদালত (95)      

চলমান বিধিনিষেধ ১৬মে পর্যন্ত বাড়ছে

করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে চলমান বিধিনিষেধ ১৬ মে পর্যন্ত বাড়ছে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। সোমবার সচিবালয়ে মন্ত্রিসভা বৈঠকের প্রেস ব্রিফিংয়ে তিনি একথা জানান।

দেশে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে সংক্রমণ ঠেকাতে প্রথম দফায় গত ৫ এপ্রিল এক সপ্তাহের লকডাউন শুরু হয়। ওই বিধিনিষেধের ধারাবাহিকতা চলে ১৩ এপ্রিল পর্যন্ত। এরপর দ্বিতীয় ধাপে ১৪ এপ্রিল থেকে সারাদেশে 'সর্বাত্মক লকডাউন' শুরু হয়, যা চলে  ২১ এপ্রিল পর্যন্ত।

এরপর আরও এক সপ্তাহ বাড়িয়ে লকডাউনের মেয়াদ ২৮ এপ্রিল পর্যন্ত করা হয়। তারপর আরও এক সসপ্তাহ বাড়িয়ে ৫ মে পর্যন্ত করা হয়।