Image Not Found!
ঢাকা   রবিবার ০৫ ফেব্রুয়ারী ২০২৩ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)        ঘুমানোর সময় আলো জ্বালিয়ে রাখলে আমাদের শরীরের অনেক ক্ষতি হতে পারে (90)        সেরা ১০০ জন ফুটবলারের তালিকায় মেসি নাম্বার ওয়ান (84)      

শুক্রবার জাতীয় অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে ন্যাশনাল কাফ ইসলামিক ট্যালেন্ট শো'র আনুষ্ঠানিক উদ্বোধন

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ ন্যাশনাল কাফ ইসলামিক ট্যালেন্ট শো”-এর আয়োজক এবং স্পনসরদের সাথে ইতালির সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। ৩রা মে জাতীয় অনলাইন প্রেসক্লাব ইতালীর আয়োজিত সভায় জাতীয় অনলাইন প্রেসক্লাব ইতালীর সভাপতি মোহাম্মদ আফজাল হোসেন রোমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিনহাজ হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, ইসলামিক ট্যালেন্ট শো-এর পরিচালক মাওলানা মিকাঈল হোসেন।

এ সময় তিনি ন্যাশনাল কাফের এই ট্যালেন্ট শো-এর মাধ্যমে ইউরোপে বেড়ে উঠা মুসলিম শিশুদের ইসলামী সংস্কৃতির দিকে আকৃষ্ট করার আহ্বান করেন। ইসলামিক ট্যালেন্ট শো-এর টাইটেল স্পন্সর ন্যাশনাল কাফের চেয়ারম্যান মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বুরহান ইতালী তথা ইউরোপের শিশুদের ইসলামের সৌন্দর্যে আলোকিত করার জন্য এধরণের আরও অনুষ্ঠান আয়োজনের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এছাড়াও বক্তব্য রাখেন টি,এম,এম বাংলা পাতেন্তার পরিচালক এহসানুল হক পিয়াল, ভিক্টোরিয়া জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা ইস্রাফিল হোসেন, চাম্পিনো জামে মসজিদের ইমাম মাওলানা সাইফুল সিদ্দিকি, মাদানী স্কুলের শিক্ষক ও অত্তাভিয়ানো মসজিদের ইমাম মাওলানা এম,ডি সায়েদ তালুকদার।

এ সময় আয়োজকরা আরো জানান আগামী ৭ই মে শুক্রবার উদ্বোধনী অনুষ্ঠান অনলাইনে অডিশন রাউন্ডের মধ্য দিয়ে ন্যাশনাল কাফ ইসলামিক ট্যালেন্ট শো'র অনুষ্ঠানিক যাত্রা শুরু করবে। তারা সকলের কাছে সহযোগিতা কামনা করেন। এবং ইউরোপের বেড়ে ওঠা সকল প্রজন্ম তাদের প্রতিভা বিকাশের লক্ষ্যে ইসলামিক ট্যালেন্ট শো তে অংশগ্রহণের জন্য আহ্বান করেন। অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর হিসেবে রয়েছেন ন্যাশনাল কাফ ও টি এম এম বাংলা পাতেন্তা।

পরিশেষে আয়োজকদের পক্ষ থেকে “ন্যাশনাল কাফ ইসলামিক ট্যালেন্ট শো”-এর মিডিয়া পার্টনার NTV ও Channel S সহ ৭১ টিভি, Atn Bangla, বাংলা টিভি, ডিবিসি, সময় টিভি, জয়যাত্রা, এবি ২৪টিভির সাংবাদিকদের অনুষ্ঠানে উপস্থিত হয়ে সভাকে গৌরবমন্ডিত করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!