Image Not Found!
ঢাকা   ২২ জানুয়ারী ২০২২ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)        শীতার্থদের মাঝে বস্ত্র বিতরণ করলো নালিতাবাড়ীর ইউএফএইচ সংস্থা (95)        বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তি চেয়ে না'বাড়ীতে ছাত্রদলের লিফলেট বিতরণ (95)      

ইতালীতে মুন্সীগঞ্জ জেলা সমিতির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মিনহাজ হোসেন ইতালী থেকে: পবিত্র সংযমের মাসে ভ্রাতৃত্বের অটল সম্পর্ককে বাড়িয়ে মহান আল্লাহর সন্তুষ্টির জন্য রোজাদারদের সম্মানে প্রতি বছরের ন্যায় এবার সল্প পরিসরে মুন্সীগঞ্জ জেলা সমিতির উদ্যোগে রবিবার রোমের তরপিনাত্তারা বাংলা অধ্যুষিত এলাকা মসজিদে উম্মাহতে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

শুরুতেই ইফতারের পূর্বে কোরআন তেলাওয়াত ও রমজানের তাৎপর্য বর্ননা করে এবং দেশে ও প্রবাসে করোনায় আক্রান্ত মৃত সকলের সুস্থতা ও মাগফেরাত কামনা করে মুসলিম উম্মাহর সুখ, শান্তি সমৃদ্ধি কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদে উম্মাহ ইমাম মুফতি রহমতুল্লাহ।

মুন্সীগঞ্জ জেলা সমিতি ইতালি সভাপতি হাবিবুর রহমান নাজমুলের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জাবেদ বেপারীর পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি ইতালি সাবেক সভাপতি নূরে আলম সিদ্দিকী বাচ্চু সহ রোমের আঞ্চলিক সামাজিক ও রাজনৈতিক সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

এ সময় অতিথিরা তাদের সংক্ষিপ্ত আলোচনায় বলেন রমজানের এই সিয়াম সাধনার মধ্যে দিয়েই সকল মানুষের মধ্যে হিংসা ও বিদ্বেস দুর হয়ে এক ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হতে হবে। তারা আরো বলেন, বিভিন্ন সামাজিক সংগঠন প্রবাসীদের মাঝে সহমর্মীতা, সহযোগিতার মাধ্যমে প্রবাসে একটি সুন্দর দেশীয় পরিবেশ সৃষ্টি করায় সামাজিক সংগঠন ঢাকা মুন্সী গঞ্জ জেলা সমিতিকে আন্তরিক ধন্যবাদ জানান।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!