Image Not Found!
ঢাকা   রবিবার ২৬ জুন ২০২২ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর ১৬ দিন পর লাশ উদ্ধার (95)        শেরপুরের শ্রীবরদীতে ৬  জনকে কুপিয়ে জখম,মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু (95)        নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান (95)        ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি   (95)        বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সভাপতি শামীম, সম্পাদক ক্লার্ক (4)        শেরপুরে টিসিবি'র পণ্য বিক্রয়ের শুভ উদ্বোধন (95)        ইতালিস্হ‌ জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের বিয়ানীবাজার প্রেসক্লাবের সহযোগীতায় ত্রাণ বিতরণ (4)        ঝিনাইগাতীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্নামেন্ট অনুষ্ঠি (95)      

অবিলম্বে জাতিসংঘকে ফিলিস্তিনিদের স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার আহ্বান ‌‌‌|| শাহ মোঃ তাইফুর রহমান ছোটন

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ ফিলিস্তিনিদের স্বাধীনতা ও সার্বভৌম ফিরিয়ে দিতে জাতি সংঘের প্রস্তাবিত আইনের বাস্তবায়নের লক্ষে সমাবেশ করেছে ইতালির মুসলিম কমিউনিটি।

গত ১০ মে থেকে গাজায় ইসরায়েলের বোমা হামলায় ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে বিশেষ করে উল্লেখ যোগ্য সংখ্যক নারী ও শিশু মারা যাওয়ায় বিশ্ব জুড়ে প্রতিবাদ ও নিন্দার ঝড় উঠে। পাশাপাশি বিশ্ব নেতাদের নানামুখী পদক্ষেপের ফলে যুদ্ধ বিরতি হয় তবে গাজা এখন ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। ৭০ বছরের এই ধ্বংসযজ্ঞের অবসান চান এখন বিশ্ব নেতৃবৃন্দরা। আর এই কারণেই রাজধানী রোমে ২৮ মে শুক্রবার মুসলিম কমিউনিটি ইতালির আয়োজন করে সমাবেশ। যেখানে ফিলিস্তিনিদের স্বাধীনতা ও সার্বভৌম রাষ্ট্র হিসাবে প্রতিষ্ঠিত করার দাবী জানানো হয়েছে।

এই সমাবেশে প্রবাসী বাংলাদেশি কমিউনিটি সহ বিভিন্ন দেশের নাগরিকরাও অংশ গ্রহণ করে। অংশগ্রহণকারী নেতৃবৃন্দ অবিলম্বে জাতি সংঘকে ফিলিস্তিনিদের স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার প্রস্তাবিত পদক্ষেপের বাস্তবায়নে র লক্ষে কাজ করার আহ্বান জানান এবং যুুদ্ধ বিধ্বস্ত দেশটির জনগণকে সহযোগিতা করার ও দাবী জানান। সমাবেশে ইসরায়েলের এই ধরনের অমানবিক ও যুদ্ধভাবাপন্ন মানসিকতার জন্যে তীব্র ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন করেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!