Image Not Found!
ঢাকা   ২২ জানুয়ারী ২০২২ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)        শীতার্থদের মাঝে বস্ত্র বিতরণ করলো নালিতাবাড়ীর ইউএফএইচ সংস্থা (95)        বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তি চেয়ে না'বাড়ীতে ছাত্রদলের লিফলেট বিতরণ (95)      

জালালাবাদ এসোসিয়েশন ভেরনা ইতালী শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ ঐতিহ্যবাহী সিলেটের বৃহৎ সংগঠন জালালাবাদ এসোসিয়েশন ভেরনা ইতালী শাখার নব গঠিত কমিটির উদ্যোগে এক পরিচিতি ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

৩০শে মে রবিবার ভেরনা সান্তা লুসিয়াস্থ একটি রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি রায়হান আহমেদ, সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল ইসলাম আলমগীর ও সাংগঠনিক সম্পাদক কামরুল রশিদ এর প্রাণবন্ত যৌথ সঞ্চালনায় সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক মুসা উল্লাহ।

পরে সংগঠনের সভাপতি রায়হান আহমেদ শুরুতেই নবগঠিত জালালাবাদ এসোসিয়েশন ভেরনা শাখার কর্মকর্তা ও সদস্যদের পরিচিতি তুলে ধরেন। সংগঠনের সভাপতি রায়হান আহমেদ, সিনিয়র সহ সভাপতি চৌধুরী বদরুল আহমেদ, সহ সভাপতি পারভেজ আহমেদ,সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল ইসলাম আলমগীর, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক কামরুল রশিদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিয়া মোঃ সোয়েব, সহ সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমেদ কবির, কোষাধ্যক্ষ আব্দুল কবির, সহ কোষাধ্যক্ষ ফরহাদ আহমেদ, দপ্তর সম্পাদক এম ডি রিপন মিয়া, প্রচার সম্পাদক আব্দুস সাত্তার রিংকু, সমাজ কল্যাণ সম্পাদক আনোয়ার আলম, সহ সাংস্কৃতিক সম্পাদক কাউসার মিয়া, ক্রীড়া সম্পাদক রুহুল আমিন, আইন বিষয়ক সম্পাদক নাহিদ হোসেন, ইমিগ্রেশন বিষয়ক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, কার্যনির্বাহী সদস্য এম ডি আব্দুস সাত্তার, এম ডি সুমন খানের নাম ঘোষনা করেন।

পরিচিতি পর্বের পর সংক্ষিপ্ত আলোচনা সভায় জালালাবাদ এসোসিয়েশন ভেরনা শাখা আত্মপ্রকাশকে স্বাগত জানিয়ে সংগঠনকে সহাযোগিতার আশ্বাস দেন বক্তারা। প্রবাসে সমাজসেবা ও সিলেটবাসীর ঐক্যের প্রতীক হিসেবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

ইতালিতে বাংলাদেশি কমিউনিটির আরও উন্নয়নের লক্ষ্যে সংগঠনের মাধ্যমে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে সব সিলেটবাসীকে নিয়ে কাজ করার আহ্বান জানান সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক।

তারা বলেন, ‘সবার সহযোগিতা পেলে আগামী দিনে শক্তিশালী একটি সংগঠন হিসেবে পরিণত হবে জালালাবাদ এসোসিয়েশন ভেরনা। ইতালিতে বসবাসকারী সিলেটবাসীসহ সব বাংলাদেশির কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে যাবো আমরা। পরিশেষে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক নবগঠিত সকল সদস্যদের ফুল দিয়ে স্বাগত ও শুভেচ্ছা জানিয়ে সংগঠনকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে যার যার দায়িত্ব হস্তান্তর করেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!