Image Not Found!
ঢাকা   ২২ জানুয়ারী ২০২২ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)        শীতার্থদের মাঝে বস্ত্র বিতরণ করলো নালিতাবাড়ীর ইউএফএইচ সংস্থা (95)        বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তি চেয়ে না'বাড়ীতে ছাত্রদলের লিফলেট বিতরণ (95)      

বিয়ের খবর গোপন রাখার কারণ জানালেন রেলমন্ত্রী

নিউজ ডেস্কঃ : রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বিয়ে করেছেন তাও প্রায় সপ্তাহখানেক হয়ে গেছে। গত ৫ জুন রেলমন্ত্রী বিয়ে করেন দিনাজপুরের বিরামপুরের মেয়ে শাম্মী আকতার মনিকে। প্রথম স্ত্রী মারা যাওয়ার দুই বছরেরও বেশি সময়ের পর ৪২ বছর বয়সী এই নারীকে বিয়ে করলেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। কিন্তু বিয়ের প্রায় এক সপ্তাহ পরে শুক্রবার জানাজানি হয় বিয়ে করেছেন রেলমন্ত্রী। তবে বিয়ের খবর এতদিন কেন গোপন করেছিলেন রেলমন্ত্রী তা জানিয়েছেন নিজেই।

শুক্রবার (১১ জুন) নূরুল ইসলাম সুজন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানানো হয়নি বলেই বিয়ের কথা গোপন রেখেছিলাম। আমাদের প্রধানমন্ত্রীকে জানিয়েই তারপর বিয়ের খবর সবাইকে জানাতে চেয়েছিলাম। বৃহস্পতিবার (১০ জুন) রেলমন্ত্রী বলেছিলেন, আড়াই বছর আগে তার স্ত্রী মারা যায়। আমার দুই মেয়ে ও এক ছেলেরও বিয়ে হয়ে গেছে। তবে পরিবারের আগ্রহতেই দ্বিতীয় বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। আজ বিয়ের খবর প্রকাশ্যে আসার পর বলেন, প্রধানমন্ত্রীর কাছ থেকে বিয়ের অনুমতি আগেই নিয়েছিলাম।

প্রধানমন্ত্রীকে জানানোর পর আনুষ্ঠানিকভাবে বিয়ের খবর জানাতে চেয়েছিলাম। কোনো অনুষ্ঠানও করা হয়নি এখন পর্যন্ত।

রেলমন্ত্রী বলেন, বিয়ের কথা অস্বীকার করিনি, শুধু খবর গোপন রেখেছিলাম। কোভিড পরিস্থিতির উন্নতি হলে সবাইকে জানিয়ে বিয়ের অনুষ্ঠান করব। ২০১৮ সালের একাদশ সংসদ নির্বাচনের আগের দিন ২৯ ডিসেম্বর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নূরুল ইসলাম সুজনের প্রথম স্ত্রী নিলুফার জাহান। রেলমন্ত্রীর স্ত্রীও পেশায় একজন আইনজীবী।

ডেইলি শেরপুর/এম আর

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!