Image Not Found!
ঢাকা   ২৯ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে  বন্যার্তদের মাঝে রেডক্রিসেন্টের  ত্রান বিতরন  (95)        নালিতাবাড়ীতে সঞ্জয় সূত্রধর ও লোকনাথ চন্দ্র শীল মাদক সহ গ্রেফতার (95)        শেরপুর পৌরসভার ৮১ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা (95)        পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর ১৬ দিন পর লাশ উদ্ধার (95)        শেরপুরের শ্রীবরদীতে ৬  জনকে কুপিয়ে জখম,মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু (95)        নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান (95)        ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি   (95)        বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সভাপতি শামীম, সম্পাদক ক্লার্ক (4)      

শেরপুরের সন্তান তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ শহীদুল্লাহ বিপিএম-সেবা, পিপিএম-সেবা মহোদয়কে জাতিসংঘ বাংলাদেশ অফিসের প্রশংসাপত্র

দক্ষতা, সাহসিকতা ও পেশাদারিত্বের সঙ্গে কাজ করার জন্য ডিএমপি’র তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ শহীদুল্লাহ বিপিএম-সেবা, পিপিএম-সেবা মহোদয়কে প্রশংসাপত্র প্রদান করেছে জাতিসংঘ বাংলাদেশ অফিসের নিরাপত্তা বিভাগ। ১৭ জুন’২০২১ ইং বৃহস্পতিবার তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ শহীদুল্লাহ বিপিএম (সেবা), পিপিএম (সেবা) বরাবর প্রেরিত ‘Letter of Appreciation’ এ জাতিসংঘ বাংলাদেশ অফিসের নিরাপত্তা বিভাগের উপদেষ্টা রমেশ চন্দ্র সিং উল্লেখ করেছেন, গত ৪ জুন’২০২১ রাত নয় ঘটিকায় তেজগাঁও বিভাগের শেরেবাংলা নগর থানাধীন ধানমণ্ডি ফুটওভার ব্রীজ ক্রসিংয়ে আন্তর্জাতিক শ্রম সংস্থায় কর্মরত প্রতীক রঞ্জন বিশীর মুঠোফোন, স্মার্টঘড়ি ও সোনার আংটি ছিনতাই হয়। বিষয়টি তাৎক্ষনিকভাবে শেরেবাংলা নগর থানা পুলিশকে অবহিত করা হয়। শেরেবাংলা নগর থানা পুলিশ অতি দ্রুত ছিনতাইকৃত মূল্যবান সামগ্রী উদ্ধার করতে সক্ষম হয়েছে। ভারতে ২০ বছর ধরে পুলিশ সার্ভিসে নিয়োজিত থাকার অভিজ্ঞতা থেকে তিনি উল্লেখ করেছেন ছিনতাইকৃত মালামাল উদ্ধার করাটা অত্যন্ত চ্যালেঞ্জিং ও কষ্টসাধ্য বিষয়। তেজগাঁও বিভাগের শেরেবাংলা নগর থানা সেই কাজটিই করে দেখিয়েছে। এটা সম্ভব হয়েছে তাদের আন্তরিকতা ও সমন্বিত প্রচেষ্টায়। এ বিষয়ে তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ শহীদুল্লাহ বিপিএম-সেবা, পিপিএম-সেবা জানান, ‘গত ৪ জুন জাতিসংঘ অফিসের একজন কর্মকর্তা ধানমন্ডি ৪ নম্বর সড়কের ফুটওভার ব্রীজের রোড ক্রসিংয়ের সময় ছিনতাইয়ের কবলে পড়েন। তাৎক্ষণিক বিষয়টি শেরেবাংলা নগর থানা পুলিশকে জানানো হলে আমরা অনুসন্ধান শুরু করি। পরে ছিনতাইকারী চক্রের এক সদস্যকে লক্ষ্মীপুর থেকে গ্রেপ্তার করে তার কাছ থেকে ছিনতাইকৃত কিছু মালামাল উদ্ধার করি। এই সময়ে ছিনতাইয়ে ব্যবহৃত চাকু উদ্ধার করে পুলিশ। জাতিসংঘ কর্মকর্তার বক্তব্য অনুযায়ী, ছিনতাইয়ে অংশ নেয়া তিন সদস্যের সকলকে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হই এবং সমস্ত মালামাল উদ্ধার করি। গ্রেফতারকৃত তিনজনই বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে’।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!