Image Not Found!
ঢাকা   ২২ জানুয়ারী ২০২২ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)        শীতার্থদের মাঝে বস্ত্র বিতরণ করলো নালিতাবাড়ীর ইউএফএইচ সংস্থা (95)        বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তি চেয়ে না'বাড়ীতে ছাত্রদলের লিফলেট বিতরণ (95)      

রোমে ঐতিহ্যবাহী সংগঠন ফেনী জেলা সমিতির নির্বাচন কমিশন ঘোষণাঃইয়াসিন প্রধান কমিশনার; শিমুল সচিব

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ ইতালিস্থ ফেনী জেলা সমিতির উদ্যোগে নির্বাচন কশিমন গঠনের লক্ষে আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়। রবিবার আয়োজিত সভায় সংগঠনের সভাপতি শেখ ফরিদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বেলাল হোসেন ভুঁইয়ার পরিচালনায় ইতালির রাজধানী রোমের তরপিনাত্তারাস্থ “রসই” রেষ্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত এ আলোচনা সভায় উপস্থিত ফেনী জেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে তাৎক্ষণিক একটি সার্চ কমিটি গঠন করে সার্চ কমিটিকে কমিশন গঠনের দায়িত্ব দেওয়া হয়।

পরবর্তীতে সার্চ কমিটির সদস্যবৃন্দ মোঃ ইয়াসিনকে প্রধান নির্বাচন কমিশনার ও আলাউদ্দিন শিমুলকে সদস্য সচিব করে কমিশন গঠন করেন। কমিশনের অন্যান্য সদস্যরা হলেন গোলাম মাওলা মিলন, সিরাজুল্লাহ পঞ্চায়েত, আওরঙ্গজেব রিপন, আবু জাফর, এ কে আজাদ, আবুল কাশেম, মোঃ জাহাঙ্গীর।

উল্লেখ্যঃ ফেনী জেলা সমিতির মেয়াদ পূর্ণ হওয়ায় নতুন কমিটি গঠনের জন্য সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন কমিশন গঠন করা হয়।

বিঃ দ্রঃ প্রধান নির্বাচন কমিশনার ও সদস্য সচিবসহ অন্যান্য কমিশনারগণ পরবর্তীতে প্রয়োজনে কমিশনের কলেবর বৃদ্ধি করতে পারবেন। এছাড়াও নবগঠিত নির্বাচনের কমিশনের পক্ষ থেকে জানানো হয় আগামী ৩০ দিনের মধ্যে গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে ফেনী বাসীকে একটি যোগ্য নেতৃত্ব উপহার দেয়া হবে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!