Image Not Found!
ঢাকা   রবিবার ০৫ ফেব্রুয়ারী ২০২৩ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)        ঘুমানোর সময় আলো জ্বালিয়ে রাখলে আমাদের শরীরের অনেক ক্ষতি হতে পারে (90)        সেরা ১০০ জন ফুটবলারের তালিকায় মেসি নাম্বার ওয়ান (84)      

রোমে ঐতিহ্যবাহী সংগঠন ফেনী জেলা সমিতির নির্বাচন কমিশন ঘোষণাঃইয়াসিন প্রধান কমিশনার; শিমুল সচিব

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ ইতালিস্থ ফেনী জেলা সমিতির উদ্যোগে নির্বাচন কশিমন গঠনের লক্ষে আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়। রবিবার আয়োজিত সভায় সংগঠনের সভাপতি শেখ ফরিদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বেলাল হোসেন ভুঁইয়ার পরিচালনায় ইতালির রাজধানী রোমের তরপিনাত্তারাস্থ “রসই” রেষ্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত এ আলোচনা সভায় উপস্থিত ফেনী জেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে তাৎক্ষণিক একটি সার্চ কমিটি গঠন করে সার্চ কমিটিকে কমিশন গঠনের দায়িত্ব দেওয়া হয়।

পরবর্তীতে সার্চ কমিটির সদস্যবৃন্দ মোঃ ইয়াসিনকে প্রধান নির্বাচন কমিশনার ও আলাউদ্দিন শিমুলকে সদস্য সচিব করে কমিশন গঠন করেন। কমিশনের অন্যান্য সদস্যরা হলেন গোলাম মাওলা মিলন, সিরাজুল্লাহ পঞ্চায়েত, আওরঙ্গজেব রিপন, আবু জাফর, এ কে আজাদ, আবুল কাশেম, মোঃ জাহাঙ্গীর।

উল্লেখ্যঃ ফেনী জেলা সমিতির মেয়াদ পূর্ণ হওয়ায় নতুন কমিটি গঠনের জন্য সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন কমিশন গঠন করা হয়।

বিঃ দ্রঃ প্রধান নির্বাচন কমিশনার ও সদস্য সচিবসহ অন্যান্য কমিশনারগণ পরবর্তীতে প্রয়োজনে কমিশনের কলেবর বৃদ্ধি করতে পারবেন। এছাড়াও নবগঠিত নির্বাচনের কমিশনের পক্ষ থেকে জানানো হয় আগামী ৩০ দিনের মধ্যে গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে ফেনী বাসীকে একটি যোগ্য নেতৃত্ব উপহার দেয়া হবে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!