Image Not Found!
ঢাকা   মঙ্গলবার ২৮ জুন ২০২২ | ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে  বন্যার্তদের মাঝে রেডক্রিসেন্টের  ত্রান বিতরন  (95)        নালিতাবাড়ীতে সঞ্জয় সূত্রধর ও লোকনাথ চন্দ্র শীল মাদক সহ গ্রেফতার (95)        শেরপুর পৌরসভার ৮১ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা (95)        পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর ১৬ দিন পর লাশ উদ্ধার (95)        শেরপুরের শ্রীবরদীতে ৬  জনকে কুপিয়ে জখম,মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু (95)        নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান (95)        ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি   (95)        বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সভাপতি শামীম, সম্পাদক ক্লার্ক (4)      

রোমে ঐতিহ্যবাহী সংগঠন ফেনী জেলা সমিতির নির্বাচন কমিশন ঘোষণাঃইয়াসিন প্রধান কমিশনার; শিমুল সচিব

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ ইতালিস্থ ফেনী জেলা সমিতির উদ্যোগে নির্বাচন কশিমন গঠনের লক্ষে আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়। রবিবার আয়োজিত সভায় সংগঠনের সভাপতি শেখ ফরিদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বেলাল হোসেন ভুঁইয়ার পরিচালনায় ইতালির রাজধানী রোমের তরপিনাত্তারাস্থ “রসই” রেষ্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত এ আলোচনা সভায় উপস্থিত ফেনী জেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে তাৎক্ষণিক একটি সার্চ কমিটি গঠন করে সার্চ কমিটিকে কমিশন গঠনের দায়িত্ব দেওয়া হয়।

পরবর্তীতে সার্চ কমিটির সদস্যবৃন্দ মোঃ ইয়াসিনকে প্রধান নির্বাচন কমিশনার ও আলাউদ্দিন শিমুলকে সদস্য সচিব করে কমিশন গঠন করেন। কমিশনের অন্যান্য সদস্যরা হলেন গোলাম মাওলা মিলন, সিরাজুল্লাহ পঞ্চায়েত, আওরঙ্গজেব রিপন, আবু জাফর, এ কে আজাদ, আবুল কাশেম, মোঃ জাহাঙ্গীর।

উল্লেখ্যঃ ফেনী জেলা সমিতির মেয়াদ পূর্ণ হওয়ায় নতুন কমিটি গঠনের জন্য সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন কমিশন গঠন করা হয়।

বিঃ দ্রঃ প্রধান নির্বাচন কমিশনার ও সদস্য সচিবসহ অন্যান্য কমিশনারগণ পরবর্তীতে প্রয়োজনে কমিশনের কলেবর বৃদ্ধি করতে পারবেন। এছাড়াও নবগঠিত নির্বাচনের কমিশনের পক্ষ থেকে জানানো হয় আগামী ৩০ দিনের মধ্যে গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে ফেনী বাসীকে একটি যোগ্য নেতৃত্ব উপহার দেয়া হবে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!