Image Not Found!
ঢাকা   ২২ জানুয়ারী ২০২২ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)        শীতার্থদের মাঝে বস্ত্র বিতরণ করলো নালিতাবাড়ীর ইউএফএইচ সংস্থা (95)        বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তি চেয়ে না'বাড়ীতে ছাত্রদলের লিফলেট বিতরণ (95)      

রাষ্ট্রদূত শামীম আহসানের সাথে বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা ইতালীর সৌজন্য সাক্ষাৎ

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ ইতালীতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ শামীম আহসান এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা ইতালীর নেতৃবৃন্দরা। বৃহস্পতিরবার স্থানীয় বিকাল পাঁচ ঘটিকায় দূতাবাসের কনফারেন্স রুমে আয়োজিত সৌজন্য সাক্ষাৎতের শুরুতেই বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা ইতালীর পক্ষ থেকে সভাপতি হাজী মোঃ জসিম উদ্দিন ও সাধারন সম্পাদক আব্দুর রশিদ এর নেতৃত্বে ফুলের তোড়া দিয়ে রাষ্ট্রদূতকে শুভেচ্ছা জানান সংগঠনের নেতৃবৃন্দ।

পরে ইতালীতে বেড়ে ওঠা প্রজন্মকে খেলাধুলার প্রতি আগ্রহ বাড়াতে ও প্রবাসী বাংলাদেশিদের বিভিন্ন সমস্যা ও এর প্রতিকারে দূতাবাসের বিভিন্ন পদক্ষেপ নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

আলোচনার বিষয়গুলোর মধ্যে ছিল অবৈধ প্রবাসী বাংলাদেশিরা যাতে সহজে ভ্যাকসিনের আওতাভুক্ত হতে পারে এজন্য দূতাবাস থেকে সার্টিফিকেট প্রদানের বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হয়। এছাড়াও বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট সহ ইতালীর বিভিন্ন শহরে টুর্নামেন্ট ছাড়ার বিষয়ে বিভিন্ন পরামর্শ মূলক আলোচনা হয় রাষ্ট্রদূতের সাথে।

সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর এরফানুল হক, বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা ইতালীর পরিচালক সাজ্জাদুল কবির, সহ সভাপতি লায়লা শাহ, মাহমুদুর হাসান, আল মাহমুদ রফিক, যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল রায়হান, মহিলা বিষয়ক সম্পাদিকা রুনু সাঈদা, সম্মনয়কারী হাসান ইকবাল সহআরো অনেকই। শেষে রাষ্ট্রদূত মোঃ শামীম আহসান আশ্বস্ত করেন দূতাবাস বিগত দিন বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থার সাথে থেকে তাদের সকল আয়োজনে সার্বিক সহযোগিতা যেভাবে করে গেছে আগামীতে তা অব্যাহত থাকবে।এবং আগামীতে দূতাবাসের খেলাধুলা বিষয়ক সকল কার্যক্রমে বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থাকে নিয়ে করবেন বলেও আশ্বস্ত করেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!