Image Not Found!
ঢাকা   ২২ জানুয়ারী ২০২২ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)        শীতার্থদের মাঝে বস্ত্র বিতরণ করলো নালিতাবাড়ীর ইউএফএইচ সংস্থা (95)        বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তি চেয়ে না'বাড়ীতে ছাত্রদলের লিফলেট বিতরণ (95)      

করোনায় অসহায়দেরকে এবার ঈদ সামগ্রী উপহার দিল পুনাক

নিউজ ডেস্কঃ করোনাকালে সরকারি বিধি-নিষেধে পড়ে অনেক প্রান্তিক মানুষ অসহায় হয়ে পড়েছেন। এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। আর এ মানবিক উদ্যোগের পেছনের মানুষটি হলেন, পুনাক সভানেত্রী জীশান মীর্জা।

তিনি পুনাক'র অন্যান্য নেতৃবৃন্দকে সথে নিয়ে গত ৪ জুলাই ২০২১ থেকে শুরু করেছিলেন দুস্থদের মাঝে খাবার বিতরণ কার্যক্রম। পুনাক'র তহবিল থেকে নয়, নিজেদের আয়োজনে বাসায় রান্না করা খাবার বিতরণ করেছেন পুনাক নেতৃবৃন্দ। জীশান মীর্জার নেতৃত্বে সরকারি বিধি-নিষেধ শুরু হওয়ার পর থেকে প্রতি রাতে ও সকালে পুনাক'র একাধিক টিম রাজধানীর বিভিন্ন রাস্তায় ঘুরে ঘুরে রান্না করা খাবার তুলে দিয়েছে ক্ষুধার্ত অসহায় দরিদ্র মানুষের হাতে।

পুনাক'র মানবিক উদ্যোগের চলমান কার্যক্রমের অংশ হিসেবে আজ সোমবার সকাল দশটায় রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। পুনাক সভানেত্রী জীশান মীর্জা নিজে ঊপস্থিত থেকে ঈদুল আজহা উপলক্ষে দুস্থদের মাঝে নতুন কাপড়, ঈদ সামগ্রী, রান্না করা গরুর মাংস ও প্যাকেট করা খাবার বিতরণ করেছেন।

তিনি এ সময় সমাজের অসহায় ও দরিদ্র মানুষের প্রতি আরও বেশী করে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সমাজের সামর্থবানদের প্রতি আহবান জানান। পুনাক'র সকল মহতি উদ্যোগে স্বতঃস্ফুর্তভাবে পাশে থাকা এবং আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের জন্য পুনাক'র সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান পুনাক সভানেত্রী ।

তিনি বলেন, পুনাক'র নিবেদিত প্রাণ সদস্যদের আন্তরিক অংশগ্রহণ ব্যতীত পুনাক'র এ পথ চলা সম্ভব হতো না। তিনি পুনাকের ভবিষ্যত সকল আয়োজনেও পুনাক'র সকল সদস্যের এমন মমত্ববোধ নিয়ে পাশে থাকার আহবান জানান।

ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, পেঁয়াজ, আলু, চিনি, সেমাই, গুঁড়া দুধ ও তেল। অনুষ্ঠানে পুনাক'র অন্যান্য নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!