Image Not Found!
ঢাকা   রবিবার ২৬ জুন ২০২২ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর ১৬ দিন পর লাশ উদ্ধার (95)        শেরপুরের শ্রীবরদীতে ৬  জনকে কুপিয়ে জখম,মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু (95)        নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান (95)        ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি   (95)        বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সভাপতি শামীম, সম্পাদক ক্লার্ক (4)        শেরপুরে টিসিবি'র পণ্য বিক্রয়ের শুভ উদ্বোধন (95)        ইতালিস্হ‌ জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের বিয়ানীবাজার প্রেসক্লাবের সহযোগীতায় ত্রাণ বিতরণ (4)        ঝিনাইগাতীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্নামেন্ট অনুষ্ঠি (95)      

করোনায় অসহায়দেরকে এবার ঈদ সামগ্রী উপহার দিল পুনাক

নিউজ ডেস্কঃ করোনাকালে সরকারি বিধি-নিষেধে পড়ে অনেক প্রান্তিক মানুষ অসহায় হয়ে পড়েছেন। এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। আর এ মানবিক উদ্যোগের পেছনের মানুষটি হলেন, পুনাক সভানেত্রী জীশান মীর্জা।

তিনি পুনাক'র অন্যান্য নেতৃবৃন্দকে সথে নিয়ে গত ৪ জুলাই ২০২১ থেকে শুরু করেছিলেন দুস্থদের মাঝে খাবার বিতরণ কার্যক্রম। পুনাক'র তহবিল থেকে নয়, নিজেদের আয়োজনে বাসায় রান্না করা খাবার বিতরণ করেছেন পুনাক নেতৃবৃন্দ। জীশান মীর্জার নেতৃত্বে সরকারি বিধি-নিষেধ শুরু হওয়ার পর থেকে প্রতি রাতে ও সকালে পুনাক'র একাধিক টিম রাজধানীর বিভিন্ন রাস্তায় ঘুরে ঘুরে রান্না করা খাবার তুলে দিয়েছে ক্ষুধার্ত অসহায় দরিদ্র মানুষের হাতে।

পুনাক'র মানবিক উদ্যোগের চলমান কার্যক্রমের অংশ হিসেবে আজ সোমবার সকাল দশটায় রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। পুনাক সভানেত্রী জীশান মীর্জা নিজে ঊপস্থিত থেকে ঈদুল আজহা উপলক্ষে দুস্থদের মাঝে নতুন কাপড়, ঈদ সামগ্রী, রান্না করা গরুর মাংস ও প্যাকেট করা খাবার বিতরণ করেছেন।

তিনি এ সময় সমাজের অসহায় ও দরিদ্র মানুষের প্রতি আরও বেশী করে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সমাজের সামর্থবানদের প্রতি আহবান জানান। পুনাক'র সকল মহতি উদ্যোগে স্বতঃস্ফুর্তভাবে পাশে থাকা এবং আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের জন্য পুনাক'র সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান পুনাক সভানেত্রী ।

তিনি বলেন, পুনাক'র নিবেদিত প্রাণ সদস্যদের আন্তরিক অংশগ্রহণ ব্যতীত পুনাক'র এ পথ চলা সম্ভব হতো না। তিনি পুনাকের ভবিষ্যত সকল আয়োজনেও পুনাক'র সকল সদস্যের এমন মমত্ববোধ নিয়ে পাশে থাকার আহবান জানান।

ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, পেঁয়াজ, আলু, চিনি, সেমাই, গুঁড়া দুধ ও তেল। অনুষ্ঠানে পুনাক'র অন্যান্য নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।