Image Not Found!
ঢাকা   রবিবার ০৫ ফেব্রুয়ারী ২০২৩ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)        ঘুমানোর সময় আলো জ্বালিয়ে রাখলে আমাদের শরীরের অনেক ক্ষতি হতে পারে (90)        সেরা ১০০ জন ফুটবলারের তালিকায় মেসি নাম্বার ওয়ান (84)      

করোনায় অসহায়দেরকে এবার ঈদ সামগ্রী উপহার দিল পুনাক

নিউজ ডেস্কঃ করোনাকালে সরকারি বিধি-নিষেধে পড়ে অনেক প্রান্তিক মানুষ অসহায় হয়ে পড়েছেন। এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। আর এ মানবিক উদ্যোগের পেছনের মানুষটি হলেন, পুনাক সভানেত্রী জীশান মীর্জা।

তিনি পুনাক'র অন্যান্য নেতৃবৃন্দকে সথে নিয়ে গত ৪ জুলাই ২০২১ থেকে শুরু করেছিলেন দুস্থদের মাঝে খাবার বিতরণ কার্যক্রম। পুনাক'র তহবিল থেকে নয়, নিজেদের আয়োজনে বাসায় রান্না করা খাবার বিতরণ করেছেন পুনাক নেতৃবৃন্দ। জীশান মীর্জার নেতৃত্বে সরকারি বিধি-নিষেধ শুরু হওয়ার পর থেকে প্রতি রাতে ও সকালে পুনাক'র একাধিক টিম রাজধানীর বিভিন্ন রাস্তায় ঘুরে ঘুরে রান্না করা খাবার তুলে দিয়েছে ক্ষুধার্ত অসহায় দরিদ্র মানুষের হাতে।

পুনাক'র মানবিক উদ্যোগের চলমান কার্যক্রমের অংশ হিসেবে আজ সোমবার সকাল দশটায় রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। পুনাক সভানেত্রী জীশান মীর্জা নিজে ঊপস্থিত থেকে ঈদুল আজহা উপলক্ষে দুস্থদের মাঝে নতুন কাপড়, ঈদ সামগ্রী, রান্না করা গরুর মাংস ও প্যাকেট করা খাবার বিতরণ করেছেন।

তিনি এ সময় সমাজের অসহায় ও দরিদ্র মানুষের প্রতি আরও বেশী করে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সমাজের সামর্থবানদের প্রতি আহবান জানান। পুনাক'র সকল মহতি উদ্যোগে স্বতঃস্ফুর্তভাবে পাশে থাকা এবং আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের জন্য পুনাক'র সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান পুনাক সভানেত্রী ।

তিনি বলেন, পুনাক'র নিবেদিত প্রাণ সদস্যদের আন্তরিক অংশগ্রহণ ব্যতীত পুনাক'র এ পথ চলা সম্ভব হতো না। তিনি পুনাকের ভবিষ্যত সকল আয়োজনেও পুনাক'র সকল সদস্যের এমন মমত্ববোধ নিয়ে পাশে থাকার আহবান জানান।

ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, পেঁয়াজ, আলু, চিনি, সেমাই, গুঁড়া দুধ ও তেল। অনুষ্ঠানে পুনাক'র অন্যান্য নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।