Image Not Found!
ঢাকা   ২৯ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে  বন্যার্তদের মাঝে রেডক্রিসেন্টের  ত্রান বিতরন  (95)        নালিতাবাড়ীতে সঞ্জয় সূত্রধর ও লোকনাথ চন্দ্র শীল মাদক সহ গ্রেফতার (95)        শেরপুর পৌরসভার ৮১ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা (95)        পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর ১৬ দিন পর লাশ উদ্ধার (95)        শেরপুরের শ্রীবরদীতে ৬  জনকে কুপিয়ে জখম,মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু (95)        নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান (95)        ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি   (95)        বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সভাপতি শামীম, সম্পাদক ক্লার্ক (4)      

রোমে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইতালির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে

মিনহাজ হোসেন ইতালি থেকেঃ “দেশের যে কোন আন্দোলোনে ছাত্র দলের ভূমিকা ছিল অনস্বীকার্য” এই ফলশ্রুতিতেই ইউরোপে ও প্রতিষ্ঠিত হয়েছে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইতালি। রাজধানী রোমে স্থানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইতালি আয়োজন করে একটি ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যার। সংগঠনের সভাপতি আরিফ আহমেদ আরফিন এর সভাপতিত্বে সভাটি পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক সোহাগ তালুকদার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি বি এন পির সভাপতি হাজী মোঃ আব্দুর রাজ্জাক।

প্রধান বক্তা ছিলেন ইতালি বি এন পির সাধারণ সম্পাদক ঢালি নাসির উদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি বি এন পির সিনিয়র সহ সভাপতি আমিনুর রহমান সালাম।

প্রধান অতিথি হাজী মোঃ আব্দুর রাজ্জাক, প্রধান বক্তা ঢালি নাসির উদ্দিন ও বিশেষ অতিথি আমিনুর রহমান সালাম তাদের বক্তব্যে ছাত্রদলের অতীত ইতিহাস ও তাদের গৌরবময় কার্যক্রম তুলে ধরেন। তারা আরো বলেন” প্রবাসের এই কর্মময় জীবনে রাজনৈতিক আদর্শ ধরে রেখে দলের কার্যক্রম পরিচালিত করা অনেকটা দূরহ। তবে দল ও দেশের প্রতি ভালোবাসা থাকলে তা বাস্তবেও প্রতিফলিত হয়। একেবারে ই বিন্দু থেকে জন্ম এই সাবেক ছাত্রদল অর্গানাইজেশন। যা এখন একটা বিশাল মহীরুহ। বক্তারা বলেন দেশ এখন দুর্নীতিতে ভরে গেছে আর সাধারণ মানুষেরা আছে চরম ভোগান্তি তে, দেশের প্রতিটি ক্ষেত্রে চলছে লুটপাট। কাজেই দেশের এই ১৮ কোটি জনগন কে ভালো রাখতে হলে শহীদ প্রেসিডেনট জিয়াউর রহমানের যে নীতি ও আদর্শ আছে তা বাস্তবায়নের লক্ষে সবাইকে একসঙ্গে নিয়ে কাজ করতে হবে। মুক্ত করতে হবে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে।

এই সময় বিশেষ অতিথি আরো উপস্থিত ছিলেন বি এন পি নেতা ও বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব জালালাবাদ কল্যাণ সংঘের প্রধান সমন্বয়ক ফজলুল রহমান, বিএনপি নেতা হিরা মিয়া, জালালাবাদ কল্যাণ সংঘের সাবেক উপদেষ্টা রানা খান। ইতালি যুবদলের সভাপতি জাকির হোসেন গনি, সাধারণ সম্পাদক ওমর ফারুক, ১ম যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাবেক ছাত্রনেতা মদন মহন বিশ্ববিদ্যালয়ের সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ, রোম মহানগর বিএনপির সাবেক দপ্তর সম্পাদক” আরমান উদ্দিন স্বপন, যুবনেতা নুরুল ইসলাম।

সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইতালির সভাপতি আরিফ আহমেদ আফরিন সহ এই সংগঠনের অন্যান্য ছাত্রনেতারা বলেন” এই সংগঠনটি ইতালি বি এন পির সঙ্গে প্রতিটি আন্দোলোনে ও দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের সকল কার্যক্রমে সক্রিয় ভাবে অংশগ্রহণ করবে।”

আরো বক্তব্য রাখেন সাবেক ছাত্রদল অর্গানাইজেশনের ইউরোপ কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল আহমেদ, সহ সভাপতি ওমর ফারুক খান, যুনায়েদ আহমেদ, সহ সাধারণ সম্পাদক ইয়ামিন আহমেদ, মান্না আহমেদ, শরীফ আহমেদ। উল্লেখ্য সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ মাত্র ১৩ সদস্য নিয়ে যাত্রা শুরু করেছিলো প্রতিষ্ঠাতা সভাপতি আবু জাফর রাসেল এর হাত ধরে। আজ ইউরোপের ১৩ টি দেশে এই সংগঠনটি কাজ করে যাচ্ছে। শেষে সাংস্কৃতিক আয়োজনে শিল্পী সুদীপ্ত গান পরিবেশন করে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!