Image Not Found!
ঢাকা   ১৯ মে ২০২১ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ডেইলি শেরপুরে নিউজ দেখে ভিক্ষুক মারফত আলীর বাড়িতে ছুটে গেলেন চেয়ারম্যান রফিকুল (95)        নালিতাবাড়ীতে সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন (95)        ভারতে এক দিনে ৫০ চিকিৎসকের মৃত্যু! (4)        প্রতিবন্ধী আকলিমাকে চাকরি দিলেন জামালপুর পৌরসভার মেয়র (94)        নালিতাবাড়ীতে পানিতে ডুবে এক কন্যা শিশুর মৃত্যু (95)        শেরপুরে মৃগী নদীতে ডুবে কিশোরীর মৃত্যু (95)        শেরপুরে ৪হাজার টাকা দিতে না পারায় ভাগ্যে জুটেনি সরকারি ঘর (95)        ইসরায়েল-ফিলিস্তিন সংঘাত : সবচেয়ে খারাপ দিন দেখল গাজাবাসী (4)        আমাকেও গ্রেফতার করতে হবে- না হলে বের হব না : মমতা (4)        ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিন জন নিহত। (94)      

বুধবার থেকে ঢাকায় চলবে বাড়তি ৬৫টি দোতলা বাস

নিউজ ডেস্ক :  বুধবার (৭ এপ্রিল) থেকে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) আরও ৬৫ দোতলা বাস চলবে ঢাকায়। মঙ্গলবার (৬ এপ্রিল) সন্ধ্যায় বিআরটিসির চেয়ারম্যান মো. তাজুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গণপরিবহনের সংকট কমাতে বিআরটিসি ৬৫টি দোতলা বাস নামিয়েছিল রাজধানীতে। গত শুক্রবার (২ এপ্রিল) থেকে রোববারের মধ্যে এই বাড়তি বাসগুলো রাস্তায় নামানো হয়। তবে সোমবার (৫ এপ্রিল) থেকে সাত দিনের কঠোর সরকারি বিধিনিষেধ কার্যকর হওয়ায় এগুলোর চলাচল বন্ধ হয়ে পড়ে।

সরকারের নতুন সিদ্ধান্ত অনুযায়ী বুধবার থেকে আবার ঢাকাসহ দেশের সব সিটি করপোরেশন এলাকায় সকাল-সন্ধ্যা গণপরিবহন সেবা চালু থাকবে। এ দিন সকাল থেকে বিআরটিসির অন্যান্য বাসের সঙ্গে রাজধানীতে নামানো বাড়তি ৬৫টি বাসও চলাচল করবে। বিআরটিসি সূত্রে জানা গেছে, স্বাস্থ্যবিধি মানার শর্ত সাপেক্ষে এসব বাস পরিচালনা করা হবে। এছাড়া দেশের বিভিন্ন বিভাগীয় শহরেও বিআরটিসির বাস যাত্রী পরিবহন করবে।