Image Not Found!
ঢাকা   ১৯ মে ২০২১ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ডেইলি শেরপুরে নিউজ দেখে ভিক্ষুক মারফত আলীর বাড়িতে ছুটে গেলেন চেয়ারম্যান রফিকুল (95)        নালিতাবাড়ীতে সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন (95)        ভারতে এক দিনে ৫০ চিকিৎসকের মৃত্যু! (4)        প্রতিবন্ধী আকলিমাকে চাকরি দিলেন জামালপুর পৌরসভার মেয়র (94)        নালিতাবাড়ীতে পানিতে ডুবে এক কন্যা শিশুর মৃত্যু (95)        শেরপুরে মৃগী নদীতে ডুবে কিশোরীর মৃত্যু (95)        শেরপুরে ৪হাজার টাকা দিতে না পারায় ভাগ্যে জুটেনি সরকারি ঘর (95)        ইসরায়েল-ফিলিস্তিন সংঘাত : সবচেয়ে খারাপ দিন দেখল গাজাবাসী (4)        আমাকেও গ্রেফতার করতে হবে- না হলে বের হব না : মমতা (4)        ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিন জন নিহত। (94)      

বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে বুকে ধারন করেই আওয়ামীলীগের রাজনীতি করি || জয়নাল আবেদীন হাজারী

প্রকাশক, জয়নাল আবেদীনঃ মনে অনেক দুঃখ এবং কষ্ট, আমি আমার জাতির কাছে প্রশ্ন রাখতে চাই, অতি সাধারণ ঘরে আমার জন্ম, আমি যে কথা গুলো লিখার মাধ্যমে আপনাদের জানাতে চাই  আমার জেলা শহর শেরপুরে আমার বাড়ির আশেপাশের লোকজন এই লেখা গুলো দেখবে এবং পড়বে, আমি মিথ্যা বলেছি, না সত্য বলেছি, আমি যখন থেকে বুঝতে শিখেছি আমি বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে বুকে ধারন করেছি, জানিনা উনার প্রতি কেনো এতো টান, কেনো এতো ভালোবাসা, এর পর থেকেই আমি বাংলাদেশ আওয়ামী লীগ করি, এর পর থেকে আমি অসহায় মানুষের পাশে দাঁড়াই, এবং সাধ্য অনুযায়ী যতটুকু পেরেছি মানুষকে সহযোগিতা করেছি,, কিন্তু এই টুকু তো হিন্দু, বুদ্ধ, খ্রিষ্টানরাও করে! আমার বয়স যখন ১৭থেকে ১৮ বছর তখন একটা মাদ্রাসা গঠন করি আল্লাহ্'র রহমতে দীর্ঘ ৩৫ বছর ধরে এখনো চলছে, নিজ অর্থয়নে দুটো মসজিদ আল্লাহ্ আমাকে দিয়ে করিয়েছেন, এবং দেশ ও বিদেশে অসংখ্য মসজিদ এবং মাদ্রাসায় অন্য কারো চেয়ে কোনো অংশে কম সহযোগিতা করিনি। আল্লাহ্'র রহমতে আমি দীর্ঘ ১২ বছর যাবত আমার নিজের উপার্জনের ১/৩ অংশ আল্লাহ্ 'র রাস্তায় দান করি ,, এই কথা গুলো বলার অর্থ হলো, আমি আমার নিজের নাম কামানোর জন্য করিনি, এই কথা গুলো বলছি,বেশ কিছু দিন ধরে কিছু আলেম উলামাকে বলতে শোনে আসছি,, আওয়ামীলীগ যারা করে তারা নাস্তিক মুরতাদ এবং কি কাফেরও বলে থাকে, এবং তাদের ভক্ত অনুরাগীরাও ফেসবুকে কমেন্টস্ করে থাকেন, আমি ঐ সকল আলেমদের ও সহযোগি ভক্ত অনুরাগীদের ও জাতির কাছে প্রশ্ন রাখতে চাই, ঐ সব মসজিদে নামাজ কি হবে? কারণ আমি তো আওয়ামীলীগ করি,,কেউ হয়তো বলতে পারেন আপনাকে বলা হয় নাই, অন্যদের বলা হয়েছে, আমি বলবো তারা আমার ভাই, বি এন পি 'যারা করে তারাও আমারি ভাই, যারা অন্য দল করেন তারাও আমার ভাই।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও তারা বলেছেন মাফিয়া সরকার নাস্তিক সরকার কুত্তা লীগ ইত্যাদি ইত্যাদি গালমন্দ করেছেন, আমি প্রধানমন্ত্রীর হয়ে বলবো উনি যা দেশের জন্য ও ইসলামের জন্য করেছেন অন্য কোনো সরকার তা করেননি, কওমি মাদ্রাসা গুলোকে এম এ পাস সম্মান দিয়েছেন দেশে এমন কোনো মসজিদ নাই এমন কোনো মাদ্রাসা নাই এমন কোনো কবরস্থান ঈদ গাহ্ মাঠ নাই, সর্ব নিম্ন ৫০,০০০ হাজার থেকে শুরু করে দুই লক্ষ টাকা পর্যন্ত সরকারি অনুদান দিয়েছেন, করোনা ভাইরাসের জন্য জনগণকে সহযোগিতা করতেছেন কর্মচারীদের বেতন দ্বিগুণ করেছেন, এতোগুলো রোহিঙ্গাদের দেখভাল করে আসছেন, রাস্তা ঘাট ব্রিজ কালবাট সহ পদ্মা ব্রিজ এত বড় বড় কাজ দেশের নিজস্ব অর্থয়নে আজ শেষ পর্যায়ে । আরো দেশের উন্নয়ন মূলক কাজ করে আসছেন, এগুলো অন্য কোনো সরকার স্বাধীনতার পর করেছেন কিনা আমার জানা নেই,এটা আপনাদের ইনসাব ও বিবেচনার জন্য দেশের জনগণের উপর ভার দিলাম। 

এখন ঐ সব মসজিদে আমার দেওয়া অর্থ দিয়ে মুছল্লীদের নামাজ হবে?ঐ সব মাদ্রাসার কোরআনে তেলোয়াতের সোয়াব কি আমি পাবো? আমিতো আওয়ামীলীগ করি এই সমস্ত অর্থ গুলো বিদেশ থেকে উপার্জন করা।