Image Not Found!
ঢাকা   ১৯ মে ২০২১ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ডেইলি শেরপুরে নিউজ দেখে ভিক্ষুক মারফত আলীর বাড়িতে ছুটে গেলেন চেয়ারম্যান রফিকুল (95)        নালিতাবাড়ীতে সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন (95)        ভারতে এক দিনে ৫০ চিকিৎসকের মৃত্যু! (4)        প্রতিবন্ধী আকলিমাকে চাকরি দিলেন জামালপুর পৌরসভার মেয়র (94)        নালিতাবাড়ীতে পানিতে ডুবে এক কন্যা শিশুর মৃত্যু (95)        শেরপুরে মৃগী নদীতে ডুবে কিশোরীর মৃত্যু (95)        শেরপুরে ৪হাজার টাকা দিতে না পারায় ভাগ্যে জুটেনি সরকারি ঘর (95)        ইসরায়েল-ফিলিস্তিন সংঘাত : সবচেয়ে খারাপ দিন দেখল গাজাবাসী (4)        আমাকেও গ্রেফতার করতে হবে- না হলে বের হব না : মমতা (4)        ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিন জন নিহত। (94)      

প্রেম করে অন্যাত্র বিয়ে করায় পুরুষাঙ্গ কেটে দিয়েছে প্রেমিক ||

প্রেম করে অন্যত্র বিয়ে করায় সম্পর্কে মামাতো ভাই ও প্রেমিককে বাড়ি ডেকে নিয়ে পুরুষাঙ্গ কর্তন করে দিয়েছে ফুফাতো বোন ও সাবেক প্রেমিকা রীনা। গুরুতর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য জিহান নামে ওই প্রেমিককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।এমন ঘটনা ঘটেছে শুক্রবার (৯ এপ্রিল) সন্ধ্যা সাতটার দিকে শেরপুরর শ্রীবরদী উপজেলার বকচর গ্রামে ।

স্থানীয় সূত্রে জানা গেছে, শেরপুরের শ্রীবরদী উপজেলার ষাইট কাঁকড়া গ্রামের আবু বক্কর ছেলে জিহানের (২৭) সাথে বকচর গ্রামের আশরাফ আীল কন্যা ও তারই ফুফাতো বোন রীনার প্রেম চলে আসছিল বেশ কিছুদিন যাবত। সম্প্রতি জিহান পারিবারিকভাবে অন্যত্র বিয়ে ফেলে। এতে মনে মনে ক্ষোভ জন্ম নেয় প্রেমিকা রীনার। শুক্রবার সন্ধ্যায় রীনা তার সাবেক প্রেমিক ও সম্পর্কে মামাতো ভাই জিহানকে নিজ বাড়িতে ডেকে নেয়। একপর্যায়ে তার সাথে মেলামেশা করতে গেলে ধারালো কিছু দিয়ে আকস্মিক জিহানের পুরুষাঙ্গ কেটে দেয়। এসময় জিহান চিৎকার শুরু করলে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

পরে অবস্থা গুরুতর দেখে রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদিকে এ ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রেমিকা রীনাকে আটক করেছে। এসময় রীনা অচেতন হয়ে পড়ে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।