Image Not Found!
ঢাকা   সোমবার ১৪ জুন ২০২১ | ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  তিনজনকে হত্যা করতে ১১গুলি চালান এএসআই (2)        না ফেরার দেশে চলে গেলেন চেম্বারের পরিচালক লায়েছুর রহমান দারা (95)        বিয়ের খবর গোপন রাখার কারণ জানালেন রেলমন্ত্রী (2)        চেয়ারম্যান রুমানের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত (95)        নোয়াখালীতে ইউপি সদস্যকে গুলি ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা (2)        সরপের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হিসেবে এড. মুকুল নির্বাচিত (2)        শেরপুরে চালককে নেশা সেবন করিয়ে অটোরিক্সা ছিনতাই (95)        শেরপুরে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর জন্য গড়ে ওঠেছে ‘স্বপ্নের ঠিকানা’ গুচ্ছগ্রাম (95)        শেরপুরের নকলায় প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২১ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত (95)        নতুন বাংলাদেশ (95)      

শেরপুরে মৃগী নদীতে ডুবে কিশোরীর মৃত্যু

শেরপুরে মৃগী নদীতে গোসল করতে নেমে তানজিলা আক্তার (১২) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। ১৭ মে সোমবার দুপুরে সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের ধোপাঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত তানজিলা স্থানীয় ইনসান মিয়ার মেয়ে।

জানা যায়, ইনসান মিয়া ঈদে ঢাকা থেকে স্ত্রী-সন্তানদের নিয়ে চরশেরপুর ধোপাঘাট এলাকায় বাড়িতে বেড়াতে আসেন। সোমবার দুপুর ১২টার দিকে তার কিশোরী মেয়ে তানজিলা ও শিশু ছেলে জিহাদ বাড়ির পাশেই মৃগী নদীতে গোসল করতে নেমে হঠাৎ পানি ডুবে যায়।পরে স্থানীয়রা শিশু জিহাদকে জীবিত উদ্ধার করতে পারলেও নিখোঁজ হয় কিশোরী তানজিলা। পরে প্রায় আড়াই ঘন্টা চেষ্টা করে তানজিলাকে উদ্ধার করে স্থানীয়রা। এরপর তাকে ২৫০ শয্যা বিশিষ্ট শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তানজিলাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, নিখোঁজের খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ওই ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।